34 C
আবহাওয়া
৭:৫১ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » বাঁশখালীতে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে চিকিৎসক আহত

বাঁশখালীতে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে চিকিৎসক আহত


বিএনএ, আনোয়ারা: চট্টগ্রামের বাঁশখালীতে গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ডা. মঈন উদ্দিন মাহমুদ নামের এক চিকিৎসক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ১১টার সময় নিজ গাড়ি চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে উপজেলার পালেগ্রাম এলাকায় পৌঁছালে হঠাৎ গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এসময় গাড়িতে আগুন লেগে যায়।

ঘটনাস্থলে মারাত্মক ভাবে আহত হন তিনি। দগ্ধ অবস্থায় তাৎক্ষণিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তাঁকে আইসিইউতে প্রেরণ করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাষ্টিক সার্জারি ইন্সিটিটিউটে নিয়ে যাওয়া হয়।

জানা যায়, তিনি বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (সার্জারী) হিসেবে কর্মরত রয়েছেন। আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত ওসমান গনীর ছেলে। তিনি শিশু বিশেষজ্ঞ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন ভাইস প্রিন্সিপ্যাল ও স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ডা. নাসির ‍উদ্দিন মাহমুদ এর ছোট ভাই ।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশেকুল্লাহ বলেন, সকালে সিলিন্ডার বিস্ফোরণ আহত অবস্থায় এক চিকিৎসককে হাসপাতালে আনা হয়েছে। পরে তার অবস্থা অবনতি হওয়ায় ঢাকায় শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাষ্টিক সার্জারি ইন্সিটিটিউটে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/ নাবিদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ