29 C
আবহাওয়া
৫:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

ময়মনসিংহে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

বরিশালে বৃদ্ধের মরদেহ উদ্ধার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে সদরে পুকুর থেকে সুলতানা রাজিয়া (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এটি হত্যা নাকি পানিতে ডুবে মৃত্যু তা নিয়ে চলছে আলোচনা সমালোচনা।

বুধবার (৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলার সুতিয়াখালী এলাকার পুকুর মরদেহ উদ্ধার করে পুলিশ। কোতোয়ালী মডেল থানা পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত সুলতানা রাজিয়া ওই এলাকার রানা মিয়ার ছেলে

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুলতানা রাজিয়া আনুমানিক ১০ বছর আছে স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েন। এরপর থেকে সুলতানা রাজিয়া কিছুটা মানসিক সমস্যায় ভোগছিলেন। অসুস্থ হওয়ার পর থেকে তিনি তার স্বামী রানার সাথে বসবাস করে আসছেন। মঙ্গলবার (৩ অক্টোবর) রাতের খাবার খেয়ে দু’জন একসাথে ঘুমাতে যান। কিন্তু সকালে রানা মিয়া তার স্ত্রী সুলতানা রাজিয়াকে বিছানায় না পেয়ে আশপাশে খোঁজতে থাকেন৷

খোঁজাখোঁজির একপর্যায়ে বাড়ির পাশে পুকুরে সুলতানা রাজিয়া৷ মরদেহ ভাসতে দেখেন। পরে স্থানীয়রা টের পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। মরদেহ উদ্ধারের সময় সুলতানা রাজিয়ার নাক, মুখ ও চোখ দিয়ে রক্ত বের হতে দেখা গেছে।

পুলিশ পরিদর্শক মো. আনোয়ার হোসেন বলেন, এটি হত্যা নাকি পানিতে ডু্বে মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত নয়। তাই মরদেহ ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। তবে, এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ