33 C
আবহাওয়া
৭:৩৫ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে আজ কোথায় কী?

রাজধানীতে আজ কোথায় কী?

রাজধানীতে আজ কোথায় কী?

বিএনএ, ঢাকা: রাজধানীতে প্রতিদিন নানা কর্মসূচি পালন করে থাকে রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠন। বুধবার (৪ অক্টোবর) উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে কী রয়েছে, দিনের শুরুতেই তা জেনে নিতে পারেন।

তথ্যমন্ত্রীর কর্মসূচি
তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ দুপুর ১২টায় মন্ত্রণালয়ের সভাকক্ষে চলচ্চিত্র, টিভি ও ডিজিটাল মাধ্যম পেশাদার কনফেডারেশনের সাথে বৈঠক ও সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে উপস্থিত থাকবেন।

এছাড়া বিকেল ৫টায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ হলে দি ডেইলি পিপল’স লাইফ পত্রিকার উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার। এছাড়া উদ্বোধক হিসেবে থাকবেন তথ্যমন্ত্রী।

বিএনপির কর্মসূচি
শেখ হাসিনাসহ সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে দিনব্যাপী পেশাজীবী কনভেনশনের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আরও পড়ুন: চট্টগ্রামে আগুনে পুড়ল ৬০ ঘর

এছাড়া বিকেল ৫টায় জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলায় আব্দুস সালাম হলে মতবিনিময় সভার আয়োজন করেছে বাংলাদেশ কল্যাণ পার্টি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন বাংলাদেশ কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ ইব্রাহিম বীর প্রতীক।

বিএসএমএমইউর সংবাদ সম্মেলন
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু সার্জারি বিভাগে সার্বিক তত্ত্বাবধানে জোড়া শিশু আবু বক্কর ও ওমর ফারুকের সফল অস্ত্রোপচারের মাধ্যমে পৃথকীকরণ ও সুস্থ হয়ে তাদের বাড়ি ফেরা উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে। সকাল ১১টায় শহীদ ডা. মিল্টন হলে আয়োজিত এই সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ