29 C
আবহাওয়া
৯:৫৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » গর্তে জমা বৃষ্টির পানিতে ডুবে শিশুর মৃত্যু

গর্তে জমা বৃষ্টির পানিতে ডুবে শিশুর মৃত্যু


বিএনএ, ঢাকা: রাজধানীর কদমতলীতে গর্তে জমা বৃষ্টির পানিতে ডুবে নুসরাত জাহান (৩) নামের এক শিশু মারা গেছে। রোববার (৪ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে কদমতলীর সাদ্দাম মার্কেট তুষার ধারা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃতের বাবা নাজমুল হক জানান, তিনি ওই এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। তার স্ত্রীর সঙ্গে মেয়ে বাসায় ছিল। বিকেলে তার স্ত্রী কাজ করতে গেলে মেয়ে একা একা সিঁড়ি দিয়ে নিচে নেমে যায়। তুষার ধারা আবাসিক এলাকার একটি গর্তে বৃষ্টির পানি জমা ছিল। সে পানিতে পড়ে যায় নুসরাত। পরে খবর পেয়ে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কৃষ্ণপুর গ্রামে। বর্তমানে সাদ্দাম মার্কেট তুষার ধারা আবাসিক এলাকার পরিবার নিয়ে একটি দোতালা ভবনে থাকি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ