29 C
আবহাওয়া
৯:৪৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নারায়নগঞ্জে ফিল্মি স্টাইলে ২৫ লাখ টাকা ছিনতাই

নারায়নগঞ্জে ফিল্মি স্টাইলে ২৫ লাখ টাকা ছিনতাই

নারায়নগঞ্জে ফিল্মি স্টাইলে ২৫ লাখ টাকা ছিনতাই

বিএনএ নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দিনদুপুরে ফিল্মি স্টাইলে কয়েক রাউন্ড গুলি করে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীর কাছে থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুবৃর্ত্তরা।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুইটার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় পিডিকে ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। সে সময় দুবৃর্ত্তদের ছোঁড়া গুলিতে এক পথচারী আহত হয়েছেন। তবে, তার নাম-পরিচয় জানা যায়নি।

ছিনতাইয়ের শিকার আড়াইহাজার থানার নানান্দী এলাকার ব্যবসায়ী জয়নাল আবেদীন জানান, মোটরসাইকেলে করে মালয়েশিয়ান রিঙ্গিত বিক্রির ২৫ লাখ টাকা নিয়ে ঢাকা থেকে নারায়ণগঞ্জের আড়াইহাজারের দিকে আসছিলেন তিনি এবং তার চাচাতো ভাই। পথে দুটি মোটরসাইকেলে করে অজ্ঞাত চার ব্যক্তি গুলি ছোঁড়ে টাকা নিয়ে পালিয়ে যান। টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় একজন মোটরসাইকেল আরোহী এগিয়ে আসলে ছিনতাইকারীরা কয়েক রাউন্ড গুলি করে। সে সময় ঐ ব্যক্তি গুলিবিদ্ধ হন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও তার নাম-পরিচয় জানা যায়নি। ছিনিয়ে নেয়া চারটি মোবাইল উদ্ধার করা হয়েছে। ছিনতাইকারী চক্রটিকে গ্রেফতার করতে পুলিশ ইতোমধ্যেই কাজ শুরু করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এছাড়া, বড় অংকের টাকা বহনের সময় পুলিশের সহায়তা নেয়ার জন্য ব্যবসায়ীদের আহবান জানান ওসি।

বিএনএনিউজ/বুলবুল,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ