28 C
আবহাওয়া
৫:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ভোলায় বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে

ভোলায় বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে


বিএনএ, ডেস্কঃ জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের মৃত্যুর প্রতিবাদ ও বিচারের দাবিতে ভোলায় চলছে সকাল-সন্ধ্যা হরতাল। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ৭টা ৫০ মিনিটের দিকে শহরের মহাজন পট্টি জেলা বিএনপির কার্যালয়ের সামনে মিছিল করে তারা।

এ সময় জেলা কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন তারা। এরই মধ্যে কেন্দ্রীয় বিএনপি গঠিত ১০ সদস্যের অনুসন্ধান টিমের সদস্যরা ভোলায় এসে পৌঁছেছেন।

জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল থেকেই মহাজনপট্টি জেলা বিএনপি অফিসসহ শহরের গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ কঠোর অবস্থান নেয়। তবে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও রাস্তাঘাটে চলাচল ছিল অনেকটা স্বাভাবিক।

এদিকে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা বিএনপি কার্যালয়সহ শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে নূরে আলমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষোভ শুরু করে দলের নেতাকর্মীরা। এ সময় হরতালের ডাক দেয় নেতাকর্মীরা।

উল্লেখ্য, ভোলায় গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং লোডশেডিংয়ের প্রতিবাদে গত রোববার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি শহরের মহাজনপট্টিতে বিক্ষোভ করে। ওই কর্মসূচিতে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সেদিনই মারা যান জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী আবদুর রহিম। আহত হন অর্ধশতাধিক। তাদের মধ্যে গুলিবিদ্ধ নুরে আলম রাজধানীর গ্রিন রোডের কমফোর্ট হাসপাতালে মারা যান।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ