26 C
আবহাওয়া
৪:৫৪ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে রেলের টিকিট কালোবাজারির দায়ে আরএনবি’র দুই সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে রেলের টিকিট কালোবাজারির দায়ে আরএনবি’র দুই সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে রেলের টিকিট কালোবাজারির দায়ে আরএনবি’র দুই সদস্য গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে রেলের টিকিট কালোবাজারে বিক্রির দায়ে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) দুই সদস্যকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার  ( ৩ জুলাই ) নগরীর কোতোয়ালী থানাধীন চট্টগ্রাম ষ্টেশনস্থ জিআরপি থানার পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯টি টিকেট এবং টিকেট বিক্রির ১০ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পূর্বাঞ্চলের জেনারেল শাখার মো. রবিউল হোসেন (৩৯) (হাবিলদার/৬০২) এবং মো. ইমরান হোসেন (২৭) (সিপাহী/১৪৩৩)।

র‌্যাব-৭,চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা পোশাক পরিহিত অবস্থায় রেলের টিকেট উচ্চমূল্যে বিক্রি করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ৩ জুলাই রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে এক যাত্রীর কাছে উচ্চমূল্যে টিকেট বিক্রয়কালীন সময় তাদের গ্রেপ্তার করা হয়।

‘এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৯টি টিকেট এবং টিকেট বিক্রির ১০ হাজার ৩২০ টাকা। তারা দীর্ঘদিন যাবৎ বর্ণিত স্থানে রেলওয়ে টিকেট উচ্চমূল্যে বিক্রয় করে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।’- বলেন তিনি।

এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ