35 C
আবহাওয়া
১:০৫ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » জন্মদিনে প্রাণ হারাল কিশোর 

জন্মদিনে প্রাণ হারাল কিশোর 

কুপিয়ে হত্যা

বিএনএ, রাজশাহী : জন্মদিনে রাজশাহীতে সানি (১৭) নামে এক কিশোরকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে।রোববার(৩ জুলাই) রাত আনুমানিক পৌনে ৯টার দিকে সশস্ত্র সন্ত্রাসীরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান ফটকের সামনে থেকে জন্মদিনে সানিকে অপহরণ করে।

রাত সাড়ে ৯টার দিকে বোয়ালিয়া মডেল থানার কাফিল উদ্দিন জামে মসজিদের পার্শ্ববর্তী মাকিমের বাড়ির সামনের সড়কে প্রকাশ্যে কুপিয়ে গুরুতর জখম করে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসকরা সানিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত সানি নগরীর দড়িখড়বোনা রেলগেট এলাকার রফিকুল ইসলাম পাখির ছেলে। নিহত সানির বাবা পাখি রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সহসভাপতি। রোববার রাতেই রফিকুল ইসলাম পাখি বাদী হয়ে ১০ জনকে আসামি করে বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা  করেছেন।

পুলিশ ও সানির পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে হেতেমখা সবজিপাড়া ও সাহাজীপাড়ার কিশোর গ্যাং সদস্যরা রেলগেট এলাকায় গিয়ে উপদ্রব করলে সানিসহ তার বন্ধুরা তাদের নিষেধ করেন। ঘটনার পর থেকে সন্ত্রাসীরা সানিসহ তার বন্ধুদের হত্যার হুমকি দিয়ে আসছিল।

এদিকে রোববার ছিল সানির জন্মদিন। বন্ধুদের নিয়ে সন্ধ্যার পর জন্মদিন পালন করে সে। এ সময় সজীব নামে সানির এক বন্ধু পা পিছলে পড়ে আহত হলে রাত সাড়ে ৮টার দিকে তাকে  হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বেরোনোর সময় হেতেমখাঁ সাহাজীপাড়ার মামুন বীথির ছেলে মঈন ওরফে আন্নাফ (২০), সোহেলের ছেলে রাহিম (১৯), সালাহউদ্দিনের ছেলে সিফাত (১৯), শফিকের ছেলে শাহী (২১) , আকবরের ছেলে আনিম (১৮)  ও বিপ্লবসহ ৯-১০ জন সন্ত্রাসী সানিকে অপহরণ করে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ