27 C
আবহাওয়া
২:১৪ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় মৃত্যুহীন দিনে আক্রান্ত আরও ১১০

চট্টগ্রামে করোনায় মৃত্যুহীন দিনে আক্রান্ত আরও ১১০

কোভিড-১৯

বিএনএ, চট্টগ্রাম : গত ২৪ ঘণ্টায় ( বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত) চট্টগ্রামে ৭৯৮টি নমুনা পরীক্ষায় ১১০ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। যাদের নগরে ৬৫ জন এবং উপজেলার ৪৫ জন। এ নিয়ে চট্টগ্রামে কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে ৫৩ হাজার ৮৬৩ জন। শুক্রবার ( ৪ জুন) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৩৮টি নমুনা পরীক্ষায় ৫২ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৫০টি নমুনা পরীক্ষায় ১৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৮৬টি নমুনা পরীক্ষায় ২০ জন, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে ২৪টি নমুনা পরীক্ষায় ৮ জন, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২টি নমুনা পরীক্ষার ফল নেগেটিভ, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১০৭টি নমুনা পরীক্ষায় ৪ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৩টি নমুনা পরীক্ষায় ৫ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ১৮টি নমুনা পরীক্ষায় ৪ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে।

এদিন চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু), ইম্পেরিয়াল হাসপাতাল এবং পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ল্যাবে নমুনা পরীক্ষা হয়নি।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১১০ জন বেড়ে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছ ৫৩ হাজার ৮৬৩ জন । যাদের মধ্যে নগরে ৪২ হাজার ৮৩০ জন এবং উপজেলার ১১ হাজার ৩৩ জন। একই সময় কোভিড-১৯ এ আক্রান্ত কারও মৃত্যু না হওয়ায় ৬২৬ জনে স্থির রয়েছে। যাদের  নগরে ৪৪৮ জন এবং উপজেলার ১৭৮ জন।

 বিএনএনিউজ২৪/ আমিন

Loading


শিরোনাম বিএনএ