34 C
আবহাওয়া
১১:০৬ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে বরুড়া ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

চবিতে বরুড়া ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

চবিতে বরুড়া ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

বিএনএ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বরুড়া ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন গাজী ফখরুল আমিন প্রান্ত ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মুশফিকা তাফসি মুন্নি।

বৃহস্পতিবার (৪ মে) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ বরুড়া ছাত্রকল্যাণ সমিতি” বিশ্ববিদ্যালয়ের যাদুঘর প্রাঙ্গণে সমিতির ২০২২-২৩ সেশনের ৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করে যার মেয়াদকাল আগামী ছয়মাস।

চবির বরুড়া উপজেলার শিক্ষক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত এক আলোচনা সভায় এই কমিটি গঠন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রায় ৩০ জন বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষক-উপদেষ্টারা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ ছাত্রকল্যাণ সমিতির সদ্য বিদায়ী সভাপতি মোজাম্মেল রাকিব এবং সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান তুহিন এ কমিটিতে স্বাক্ষর করেছেন।

নবগঠিত এ কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন অধ্যাপক চন্দন কুমার পোদ্দার, অধ্যাপক ডঃ বিধান চন্দ্র মজুমদার, অধ্যাপক ডঃ মোহাম্মদ আমান উল্ল্যাহ, ডঃ মাহবুবুর রহমান, নাজমুল হোসাইন, শিপন হোসেন এবং মিঠু রঞ্জন সরকার।

নবগঠিত কমিটির সভাপতি বলেন, সকলকে সাথে নিয়ে এই কমিটিতে কাজ করবো। সে সাথে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের সহায়তা, অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, বৃক্ষরোপন কর্মসূচিসহ অন্যান্য সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ড এই বছর পরিচালিত হবে। ক্যাম্পাসে আমরা একটি পরিবারের মত বসবাস করি। এ সংগঠন আমাদেরকে সেই সুযোগ করে দিয়েছে।

বিএনএনিউজ/সুমন বাইজিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ