29 C
আবহাওয়া
৮:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » হাতিরঝিলে ফাঁকা বাসা থেকে স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরি

হাতিরঝিলে ফাঁকা বাসা থেকে স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরি

হাতিরঝিলে ফাঁকা বাসা থেকে স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরি

বিএনএ, ঢাকা: ঈদের ছুটিতে ফাঁকা ঢাকার হাতিরঝিলে একটি বাসার জানালার গ্রিল কেটে সাড়ে পাঁচ ভরি স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে হাতিরঝিল থানার একটি দল ঘটনাস্থলে যায়।

ঈদের দিন মঙ্গলবার (৩ মে) দিনগত রাতে বাসাটিতে এ চুরির ঘটনা ঘটে। বুধবার (৪ মে) সকালে পুলিশকে বিষয়টি জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, আজ সকালে মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরি অভিযোগ পাওয়া গেছে। বাসাটি থেকে স্বর্ণালংকারসহ দামি মালামাল চুরি করে নেওয়া হয়েছে বলে অভিযোগে বলা হয়। আমরা বাসা এসেছি, অভিযোগের সব তথ্য যাচাই করে দেখছি।

তিনি বলেন, বাসার মালিককে আমরা মামলার জন্য অনুরোধ করছি। তিনি হয়তো একটি চুরির মামলা করবেন। মৌখিক অভিযোগে আমরা জানতে পেরেছি, মোট সাড়ে পাঁচ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। স্বর্ণালংকারে মধ্যে ছিল গলার হার, হাতের চুরি, নেকলেস ও টিকলি। এছাড়া দুইটি ক্যামেরা, দুইটি হার্ডডিক্সসহ নগদ চার লাখ টাকা চুরি হয়েছে।

বাসাটি বরিশালের দক্ষিণের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন ভাড়া নিয়েছিলেন। তিনি তার স্ত্রীকে নিয়ে বাসাটি থাকতেন। এছাড়া বাসাটিতে আবরার হোসেনের বাবা এবং ওই পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান মাঝে মধ্যে এসে থাকতেন। ঈদের ছুটিতে আবরার হোসেন তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়ায় তার বাবা বাসাটিতে ছিলেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ