30 C
আবহাওয়া
১০:৪০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের মৃত্যু

করোনায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের মৃত্যু

করোনায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের মৃত্যু

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হক (৬৮) মারা গেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মঙ্গলবার (৪ মে) বেলা সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বীর মুক্তিযোদ্ধা নুরুল হক জেলা আ’লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক ও সেক্টর কমান্ডারস ফোরামের জেলার সাবেক সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট এবং করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান বলেন, গত ২৮ এপ্রিল বীর মুক্তিযোদ্ধা নুরুল হক করোনা আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ওইদিন রাতেই তাকে আইসিইউতে নেয়া হয়। পরে আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, গত ২৪ ঘন্টায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হকসহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত দুইজন ও করোনার উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছেন বলেও জানান তিনি।

ময়মনসিংহ জেলা প্রশাসন সুত্র জানায়, ৩ মে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৬৪টি নমুনা পরীক্ষা করে ২৫ জন করোনা শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর ও সিটি কর্পোরেশন এলাকায় ১৯ জন, নান্দাইল, মুক্তাগাছা, ফুলবাড়িয়া, ত্রিশাল, ভালুকা, গফরগাঁওয়ে একজন করে করোনা শনাক্ত হয়েছেন।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ