28 C
আবহাওয়া
৫:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কেমন আছেন সেই শেফালি?

কেমন আছেন সেই শেফালি?

কাটা লাগা

বিনোদন ডেস্ক: ‘কাটা লাগা’ গানের মাধ্যমে প্রথম সবার নজর কাড়েন ভারতীয় মডেল শেফালি জরিওয়ালা। ২০০৫ সালে সংগীত পরিচালক হরমিত সিংহকে বিয়ে করেন শেফালি। ২০০৯ সালে এই দম্পতির বিবাহবিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের আগে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছিলেন তিনি। তবে দীর্ঘদিন পর প্রথম বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শেফালি।

গণমধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শেফালি বলেন- সব নির্যাতনই শুধু শারীরিক নয়, অনেক মানসিক নির্যাতনও রয়েছে। আমি নিজে অর্থ উপার্জন করি, স্বাধীন একজন মানুষ। নিজের সিদ্ধান্ত নিজে নিতে পারি। কিন্তু আমাদের দেশে বিবাহবিচ্ছেদকে নিষিদ্ধ হিসেবে বিবেচনা করা হয়। তবে আমি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে পরিবারের সমর্থন পেয়েছিলাম।

যেসব নারী দাম্পত‌্য জীবনে সুখী নন, তাদের উদ্দেশ‌্যে শেফালি বলেন- স্বাধীন হওয়ার বিষয়টি নারীকে সত‌্যিকার অর্থে বুঝতে হবে। একত্রে থেকেও সুখী নয়, কিন্তু নারীরা বিষয়টি স্বীকার করেন না। সমঝোতার মাধ‌্যমে দুজন মানুষ আলাদা হয়ে যেতে পারেন। তা ছাড়া আপনাকে সাপোর্ট করার অনেক মানুষ রয়েছে। আপনাকে এগিয়ে যাওয়ার জন‌্য এসব কঠিন সিদ্ধান্ত নিতে হবে।

প্রথম বিয়ে বিচ্ছেদের পর থেমে যাননি শেফালি। কাজের পাশাপাশি আবারো ঘর বেঁধেছেন তিনি। তার বরের নাম পরাগ ত্যাগী। ২০১৪ সালে বিয়ে করেন তারা। ব‌্যক্তিগত জীবনে তারা অনেক সুখী বলে জানিয়েছেন শেফালি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ