24 C
আবহাওয়া
৬:৫৯ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রংপুরে নৈশকোচ-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

রংপুরে নৈশকোচ-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

যাত্রাবাড়ীতে কিশোরীসহ দুইজনের মরদেহ উদ্ধার

বিএনএ ডেস্ক: রংপুরে নৈশকোচ ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) রাত ১১টার দিকে রংপুর নগরীর মাহিগঞ্জ থানার কলোনিপাড়া মোড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির।

নিহতরা হলেন- কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের ফয়জুল রহমানের নাহিদ (২১) ও জুনু মিয়া এবং অটোচালক রবিউল ইসলাম। রংপুরে ঈদের বাজার শেষে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন তারা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নৈশকোচ নাবিল পরিবহন রংপুর-কুড়িগ্রাম সড়কের কলোনিপাড়া মোড়ে পৌঁছালে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা নাহিদ মারা যান। গুরুতর আহত অবস্থায় বাকি চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে মারা যান জুনু মিয়া ও অটোচালক রবিউল ইসলাম।

ঈদের কেনাকাটা করতে রংপুরে এসেছিলেন তারা। ফেরার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিহতদের স্বজনরা।

মাহিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির জানান, এ ঘটনায় বাসের চালক ও সহকারী পলাতক। তবে ঘাতক বাসটিকে জব্দ করে থানায় আনা হয়েছে। বাস চালক ও হেলপারকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ