34 C
আবহাওয়া
৩:২৪ অপরাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে সড়কে প্রাণ গেল কাঁচামাল ব্যবসায়ীর

রাজধানীতে সড়কে প্রাণ গেল কাঁচামাল ব্যবসায়ীর

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা: রাজধানীর গুলশান এলাকায় সড়ক দুর্ঘটনায় আব্দুল লতিফ (৪৮) নামের এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (৪ এপ্রিল) ভোরে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সকাল ৯ টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বোন জামাই মানিক মিয়া জানান, তার বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বিশ্বনাথপুর গ্রামে। বাবার নাম মফিজ উদ্দিন। স্ত্রী-সন্তান নিয়ে গুলশান নর্দা এলাকায় থাকতেন। এলাকাতে কাঁচামাল ব্যবসা করতেন তিনি। ভোরবেলায় কারওয়ান বাজার থেকে কাঁচামাল কিনে পিকআপভ্যানে করে নিয়ে যাচ্ছিলেন নর্দাতে। পথে গুলশান-২-এর ৯২ নম্বর রোডে দুর্ঘটনার শিকার হন বলে জানতে পেরেছি। গুরুতর আহত অবস্থায় তাকে পথচারীরা উদ্ধার করে প্রথমে এভার কেয়ার হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল নিয়ে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লতিফকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা আত্মীয়-স্বজন জানান গুলশান-২, ৯২ নম্বার রোডের মাথায় একটি কাঁচামাল বোঝাই পিকআপভ্যান আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে এ দুর্ঘটনা ঘটেছে। বিস্তারিত জানার জন্য থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ