29 C
আবহাওয়া
৯:৫৫ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লায় সড়কে প্রাণ গেল ৩ বন্ধুর

কুমিল্লায় সড়কে প্রাণ গেল ৩ বন্ধুর

বগুড়ায় মোটরসাইকেলের ২ আরেহী নিহত

বিএনএ কুমিল্লা: সদর উপজেলায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।আহত হয়েছেন আরও ৪ জন। রোববার(৪ এপ্রিল) সকালে উপজেলার পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লা শহরতলী ডুমুরিয়া চাঁনপুর এলাকার ফুল মিয়ার ছেলে হেলাল মিয়া (৬০), মকবুল হোসেনের ছেলে মতিন মিয়া (৬৫) এবং ফোরন মিয়ার ছেলে আবদুল কাদের (৭০)।তারা গোমতী নদীর ময়নামতি অংশে ছিপ দিয়ে মাছ ধরার জন্য অটোরিকশায় করে যাচ্ছিলেন। নিহতরা একে অপরের বন্ধু বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকালে কুমিল্লার শহরতলী ডুমুরিয়া চাঁনপুর থেকে একটি অটোরিকশায় করে সাতজন গোমতী নদীর ময়নামতি অংশে ছিপ দিয়ে মাছ ধরতে যাচ্ছিলেন। পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে যাওয়ার পর ময়নামতির দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের বহনকারী যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন ও ঢাকা নেয়ার পর আরও একজন মারা যান। নিহতরা সবাই বন্ধু। শখের বসে  মাছ ধরতে যাচ্ছিলেন তারা।

কুমিল্লা কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ