31 C
আবহাওয়া
২:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » থানায় অস্ত্র জমা দেওয়ার নির্দেশ পুলিশের

থানায় অস্ত্র জমা দেওয়ার নির্দেশ পুলিশের

থানায় অস্ত্র জমা দেওয়ার নির্দেশ পুলিশের

বিএনএ ডেস্ক: আগামী ১১ মার্চ ময়মনসিংহে আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বৈধ অস্ত্রধারীদের থানায় অস্ত্র জমা দেওয়ার নির্দেশ দেবে পুলিশ। সেইসঙ্গে অবৈধ অস্ত্রধারীদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার। সমাবেশে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৪ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা একথা বলেন। পুলিশ সুপার বলেন, সব ধরনের বৈধ অস্ত্র সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করার জন্য ব্যবহারকারীদের চিঠি ইস্যু করা হবে। পাশাপাশি জেলায় কিছু জঙ্গিও রয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান জোরদার করা হয়েছে। গ্যাস সিলিন্ডারের দোকানগুলোতে নজরদারি বাড়ানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কয়েক ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। সাদা পোশাকে নজরদারি বাড়ানো হয়েছে। জনসভার দিন শহরজুড়ে তিন হাজার পুলিশ মোতায়েন করা হবে। আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানগরীর সার্কিট হাউজ ময়দানে জনসভায় যোগ দেবেন। ওইদিন প্রধানমন্ত্রীর সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মী, মন্ত্রী, এমপি উপস্থিত থাকবেন। জনসভা ঘিরে নগরীর প্রধান প্রধান মোড়ে শোভা পাচ্ছে বিভিন্ন ব্যানার-ফেস্টুন।

বিএনএ/ বিএম, ওজি

Loading


শিরোনাম বিএনএ