28 C
আবহাওয়া
১১:৫০ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলের পাতা খাওয়া নিয়ে প্রাণ গেল নারীর

ছাগলের পাতা খাওয়া নিয়ে প্রাণ গেল নারীর


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় বাদাম ক্ষেত থেকে ছাগল পাতা খেয়ে ফেলার জেরে দুই পরিবারের লোকজনের মধ্যে সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৮ জন।

শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পাহাড়তলী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী।

নিহত কুলছুমা বেগম (৪০) ওই এলাকার নূর মোহাম্মদের স্ত্রী।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, বিকেলে মো. জকরিয়ার একটি ছাগল প্রতিবেশী নূর মোহাম্মদের ক্ষেতের বাদাম পাতা খেয়ে ফেলে। এতে ক্ষিপ্ত হয়ে নূর মোহাম্মদের স্ত্রী কুলছুমা ছাগলটি বেঁধে রাখেন। জকরিয়ার স্ত্রী ছাগলটি ফেরত চাইলেও তিনি দেননি। এ নিয়ে সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য উভয়পক্ষের লোকজন নিয়ে শালিসের মাধ্যমে বিরোধ মিমাংসা করেন। এবং ছাগলটিও ফেরত দেওয়া হয়। শালিসের পর উভয় পক্ষের লোকজন বাড়িতে ফিরে যায়। বাড়ি ফিরে এই ঘটনার জেরে কুলছুমার সঙ্গে জকরিয়ার স্ত্রীর মধ্যে ফের তর্কাতর্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে দুই পরিবারের পুরুষ সদস্যরাসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ধারালো অস্ত্র ও লাঠিসোটার আঘাতে উভয়পক্ষের অন্তত ৯জন আহত হয়। তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয়রা।

ইউপি চেয়ারম্যান আরও বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক গুরুতর আহত পাঁচ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়ার পথে কুলছুমা বেগমের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা।

ওসি চন্দন কুমার জানান, নিহতের মরদেহ চকরিয়া পৌঁছার পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ