33 C
আবহাওয়া
৭:৫৩ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » সমুদ্রের গভীরে মালাবদল!

সমুদ্রের গভীরে মালাবদল!


বিএনএ ডেস্ক :  সমুদ্রের ৬০ ফুট গভীরে গিয়ে মালাবদল করেছে ভারতের চেন্নাইয়ের এক প্রকৌশলী দম্পতি। পুরোহিতের ঠিক করা সময়ের ভেতরেই তারা মালাবদল করেন।  অভিনব এই বিয়ের মালবদলের ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল।

জানাগেছে, অভিনব কায়দায় বিয়ের পরিকল্পনাটা পাত্রপক্ষ আগে থেকেই করে রেখেছিলেন। যদিও উদ্ভট এমন পরিকল্পনার কথা শুনে ভয় পেয়ে যান খোদ কনে। কারণ কনে সাঁতার জানেন না। পরে সবাই মিলে কনেকে রাজি করিয়ে সাঁতার শিখিয়ে নামান সমুদ্রে।

নববধূ  এস স্বেতা বলেন, পাত্রপক্ষের এমন উদ্ভট পরিকল্পনা জেনে প্রথমটায় বেশ ভয়ই পেয়েছিলাম। এরপর অবশ্য আমাকে রাজি করিয়ে, সুইমিং পুলে রীতিমত সাঁতার শিখিয়েই আমাকে এই আসরে হাজির করানো হয়েছে। আমরা প্রায় ৪৫ মিনিট সময় পানির নিচে কাটিয়েছি। আমাদেরকে সেখানে ফুল দিয়ে বরণ করা হয়েছে।

বিয়ের অনুষ্ঠানের আয়োজক প্রতিষ্ঠান টেম্পল এডভেঞ্চারের কর্মকর্তা এস বি অরবিন্দ বলেন, পুরো অনুষ্ঠানটি নির্ভর ছিল সমুদ্রের স্রোতের ওপর। আমি তাদের বলেছিলাম বিয়ের আমন্ত্রণপত্রে সময় ও তারিখ ফাঁকা রাখতে। বিয়ের দিন সকালে এটি পূরণ করা হয়েছে যখন আমরা নিশ্চিত হলাম সাগর শান্ত আছে এবং তা ডুব দেয়ার উপযোগী।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ