29 C
আবহাওয়া
৩:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বর্ণিল আয়োজনে ইবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বর্ণিল আয়োজনে ইবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন


বিএনএ, ইবি: বর্ণিল আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। বুধবার (৪ জানুয়ারি) দুপুর ১২টায় ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিল বের হয়।

মিছিলটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে “মৃত্যুঞ্জয়ী মুজিব” ম্যুরালে এসে শেষ করে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তারা। পরে অনুষদ ভবনের পাশে বিভিন্ন ফলজ ও ঔষধি গাছ রোপন এবং ছাত্রলীগের দলীয় টেন্টে কেক কাটেন নেতাকর্মীরা।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে কর্মসূচিতে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহা. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, অধ্যাপক ড. শফিকুল ইসলাম, শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপ-রেজিস্ট্রার মোঃ আলমগীর হোসেন খান।

এছাড়া উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মুন্সী কামরুল হাসান অনিক, আল-মামুন, সানজিদা চৌধুরী অন্তরা, মামুনুর রশিদ, নাইমুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার, ছাত্রলীগ কর্মী আরিফ, সিরাজ, কামাল, পিংকি শেখসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা

বিএনএ/তারিক,এমএফ

Loading


শিরোনাম বিএনএ