28 C
আবহাওয়া
৭:৫২ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ইবির নওগাঁ জেলা সমিতির নবীন বরণ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইবির নওগাঁ জেলা সমিতির নবীন বরণ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইবির নওগাঁ জেলা সমিতির নবীন বরণ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিএনএ, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের পেয়ারা তলায় এটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সাব্বির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণিত বিভাগের অধ্যাপক ড. মো.আব্দুল আল মোহিত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একই বিভাগের সহযোগী অধ্যাপক অতীশ কুমার জোয়ারদার ও কমিউনিকেশন এন্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগের প্রভাষক তন্ময় সাহা জয়।

ইবির নওগাঁ জেলা সমিতির নবীন বরণ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আল মোহিত বলেন, নওগাঁ জেলা ছাত্রকল্যাণ আমাদের প্রাণের সংগঠন, সকলের সহযোগিতায় সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আমাদের সকলকে নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি করতে হবে। যাতে আমরা সবক্ষেত্রে একে আপরকে সহযোগিতা করতে পারি। আমাদের জেলার অনেকেই ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে অনেক ভালো জায়গায় রয়েছে। আশা করছি তোমরাও ভবিষ্যতে অনেক ভালো কিছু করবে। নওগাঁ জেলাকে দেশব্যাপী পরিচিত করে তুলবে। পরে সংগঠনটির সদস্যদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

বিএনএ/তারিক, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ