32 C
আবহাওয়া
২:২৯ অপরাহ্ণ - জুলাই ১৪, ২০২৪
Bnanews24.com
Home » পরশুরামে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

পরশুরামে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

পরশুরামে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বিএনএ, ফেনী : পরশুরাম খন্ডল স্কুল এন্ড কলেজের চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ, দোয়া মাহফিল ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে কলেজ মিলনায়তনে তা অনুষ্ঠিত হয়।

খন্ডল স্কুল এন্ড কলেজের গভর্নিং বর্ডির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,ফেনী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ’র সম্পাদক ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় প্রেসক্লাবের ট্রেজারার কাজী রওনাক হোসেন।
পরশুরামে

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল গফুর ভুইঁয়া, খন্ডল স্কুল এন্ড কলেজের গভর্নিং বর্ডির সাবেক সহ-সভাপতি ওবাদুল হক ভুঁইয়া, নেচার আহমেদ ভূঁইয়া, স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন হুমায়ুন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আ’লীগ নেতা মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার বলেন, পড়ালেখার ধারাবাহিকতা রক্ষা করা মেধাবী শিক্ষার্থীদের উচ্চশিক্ষা অর্জনের জন্য আর্থিকসহ সার্বিক ভাবে সহযোগিতা করা হবে। এছাড়া দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখার খরচ বহন করার উদ্যোগ গ্রহণ করবেন বলে তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।

পরে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ