29 C
আবহাওয়া
৬:৫৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে অটোচালক

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে অটোচালক

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে অটোচালক

বিএনএ, ঢাকা: রাজধানীর উত্তরার জসীমউদ্দীন রোডের কাঁচাবাজার এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন মো. কবির (৩০) নামে এক সিএনজিচালিত অটোরিকশাচালক। অজ্ঞানপার্টির সদস্যরা তার অটোরিকশা, টাকা ও মোবাইল নিয়ে গেছে।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে স্টমাক ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ বিষয়ে বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোরহাব হোসেন বলেন, আমরা বিমানবন্দর জসীমউদ্দীন রোডের কাঁচাবাজারের সামনে থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। সেখানে তাকে স্টমাক ওয়াশ দিয়ে ঢামেক হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

আরও পড়ুন: রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

তিনি আরও বলেন, সিএনজির লাইসেন্স থেকে তার নাম-পরিচয় জানতে পেরেছি। তিনি বরগুনার আমতলী উপজেলার সেলিম উদ্দিনের ছেলে। তার সঙ্গে কিছু পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অজ্ঞানপার্টির সদস্যরা তার সঙ্গে থাকা সবকিছু নিয়ে গেছে। সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ