31 C
আবহাওয়া
১২:২৭ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » মহিবুল্লাহ হত্যা মামলা, গ্রেফতার ২ জন রিমাণ্ডে

মহিবুল্লাহ হত্যা মামলা, গ্রেফতার ২ জন রিমাণ্ডে

মহিবুল্লাহ হত্যা মামলা, গ্রেফতার ২জন ৩ দিন করে রিমাণ্ডে

বিএনএ কক্সবাজার: রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ মাস্টারকে গুলি করে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার চার আসামির মধ্যে দুই জনের তিন দিন করে রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার (০৩ অক্টোবর) শুনানি শেষে এ আদেশ দেন কক্সবাজারের জ্যৈষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহ্। এরআগে সকাল ১০টায় পুলিশের সাত দিনের রিমাণ্ড আবেদনের ওপর শুনানি শুরু হয়।

আসামিরা হলেন- উখিয়ার কুতুপালং ৭ নম্বর ক্যাম্পের সি ব্লকের নুর বশরের ছেলে মোহাম্মদ সেলিম (৩৩) ও কুতুপালং তিন নম্বর ক্যাম্পের রহিম উল্লাহর ছেলে শওকত উল্লাহ (২৩)।

এর আগে শনিবার (২ অক্টোবর) সন্ধ্যায় দুইজনকে কক্সবাজার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য  রিমাণ্ডে নেয়ার আবেদন করে উখিয়া থানা পুলিশ। পরে  তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন কক্সবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক দেলোয়ার হোসেন শামীম।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর রাতে আলোচিত এই রোহিঙ্গা নেতা খুন হন। অজ্ঞাত বন্দুকধারীরা তার ওপর গুলি চালায়। যার তিনটি  তার শরীরে লাগে। গুলিবিদ্ধ মুহিবুল্লাহকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের পর বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বাদ আসর নামাজে জানাজার পর উখিয়ার লম্বাশিয়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

এরপর ওইদিন রাতে মহিবুল্লাহর ছোট ভাই হাবিবউল্লাহ বাদি হয়ে উখিয়া থানায় হত্যা মামলা করেন। তবে, কোনো আসামির নাম উল্লেখ করে করেন তিনি। রোহিঙ্গাদের শীর্ষ নেতা হিসেবে পরিচিত ছিলেন মহিবুল্লাহ মাস্টার।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ