28 C
আবহাওয়া
৯:২৫ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ের জোরারগঞ্জে ডাকাতি,২৫ লাখ টাকার মালামাল লুট

মিরসরাইয়ের জোরারগঞ্জে ডাকাতি,২৫ লাখ টাকার মালামাল লুট

মিরসরাইয়ের জোরারগঞ্জে ডাকাতি,২৫ লাখ টাকার মালামাল লুট

বিএনএ, মিরসরাই : মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন হিঙ্গুলি ইউনিয়নের জামালপুর এলাকায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল এক ব্যবসায়ির ঘরে হানা দিয়ে নগদ ১২ লক্ষ টাকা ও ১৬ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) রাতে জোরারগঞ্জ থানার ২ নং হিঙ্গুলী ইউনিয়নের পশ্চিম জামালপুর ৪ নং ওয়ার্ড এর বাসিন্দা বারইয়ারহাট বাজারের ব্যবসায়ী মোঃ গিয়াস উদ্দিনের বাড়িতে এই ঘটনা ঘটে।

ব্যবসায়ী গিয়াস উদ্দিনের স্বাক্ষরিত জোরারগঞ্জ থানায় দায়েরকৃত এজাহারের সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে দশটার মধ্যে ১০ থেকে ১২জনের একদল সশস্ত্র ডাকাত তার ঘরে হানা দেয়। ডাকাত দল অস্ত্রের মুখে ঘরের সদস্যদের জিম্মি করে ঘরের আসবাবপত্র তছনছ করে আলমিরা থেকে নগদ ১২ লক্ষ টাকা, ১৬ ভরি স্বর্ণ ও অন্যান্য দামি জিনিসপত্র সহ ২৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ব্যবসায়ি গিয়াস উদ্দিন বারইয়ারহাটের লাকি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী তিনি বারইয়াহাট বাজারের একজন বিশিষ্ট ব্যবসায়ী।
জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নূর হোসেন মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সন্দেহজনক এক ব্যক্তিকে জিজ্ঞাসা করার জন্য আটক করা হয়েছে। ব্যবসায়ী গিয়াস উদ্দিন থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন। তদন্ত কার্যক্রম চলমান আছে। ডাকাতি কাজে জড়িতদের সনাক্ত করে লুন্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতির সাথে সম্পৃক্তদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

বিএনএ/ আশরাফ উদ্দিন , ওজি

Loading


শিরোনাম বিএনএ