31 C
আবহাওয়া
৪:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মামুনুল হককে কাশিমপুর থেকে খুলনা কারাগারে স্থানান্তর

মামুনুল হককে কাশিমপুর থেকে খুলনা কারাগারে স্থানান্তর

মামুনুল হককে কাশিমপুর থেকে খুলনা কারাগারে স্থানান্তর

বিএনএ ডেস্ক : বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলামের সাবেক নেতা মাওলানা মামুনুল হককে কাশিমপুর কারাগারে থেকে  খুলনা কারাগারে স্থানান্তর করা হয়েছে। শুক্রবার(৩ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টার দিকে তাকে খুলনা কারাগারে নেয়া হয়।  বিকাল ৩টা ৫০ মিনিটে সেখানে পৌঁছান।

বিষয়টি নিশ্চিত করে খুলনা জেল সুপার মো. ওমর ফারুক বলেন, আগামী ৫ সেপ্টেম্বর খুলনা আদালতে মামুনুল হকের হাজিরা রয়েছে। তাকে কখন ঢাকায় পাঠানো হবে তা হাজিরার পর নির্ধারণ করা হবে। তবে খুলনায় মামলা থাকায় মামুনুল হককে ধার্য দিনে খুলনায় আনা-নেওয়া চলবে।

খুলনা কারাগারের জেলার মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, শুক্রবার সকাল পৌনে ৯টায় কাশিমপুর কারাগার থেকে কঠোর প্রহরায় মামুনুল হককে নিয়ে খুলনার উদ্দেশ্যে রওনা দেয় পুলিশ। তার জন্য খুলনা কারাগারে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাকে সাধারণ বন্দিদের সঙ্গে রাখা হবে না।

এ ব্যাপারে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ বলেন, সোনাডাঙ্গা থানার ২৩ (২) ২০১৩ নম্বর মামলায় খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে হাজিরার জন্য মামুনুল হককে খুলনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে  মাওলানা মামুনুল হককে গ্রেফতার করা হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ