30 C
আবহাওয়া
৮:৪৬ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী গ্রেপ্তার

হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী গ্রেপ্তার

হেলেনা জাহাঙ্গীর

বিএনএ ডেস্ক, ঢাকা: ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তিবর্গের সম্মানহানি করার অপচেষ্টার অভিযোগে গ্রেপ্তার আওয়ামী লীগের বহিষ্কৃত আলোচিত হেলেনা জাহাঙ্গীর এর অন্যতম সহযোগী হাজেরা খাতুন এবং সানাউল্ল্যাহ নূরীকে রাজধানীর গাবতলী এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, গ্রেপ্তার দুইজন হেলেনা জাহাঙ্গীরের অন্যতম সহযোগী।

র‌্যাব সূত্র জানায়, আইপি টেলিভিশন জয়যাত্রার বিভিন্ন জেলার প্রতিনিধির হিসেবে নিয়োগ দেওয়ার নামে বাদীর কাছ থেকে মোটা অঙ্কের টাকা আদায় করতো তারা। এর মধ্যে হাজেরা ছিলেন জয়জাত্রা টিভির জেনারেল ম্যানেজার ও কো-অর্ডিনেটর সানাউল্লাহ নূরী। তারা ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য দিতো হেলেনার হয়ে। এরা একটি সংঘবদ্ধ চক্র।

এর আগে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। প্রায় চার ঘণ্টা অভিযানের পর তাকে আটক করা হয়। এ সময় হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে ১৯ বোতল বিদেশি মদ, একটি ক্যাঙ্গারুর চামড়া, ১টি হরিণের চামড়া, ২টি মোবাইল ফোন, ২টি ওয়াকিটকি সেট, ১৯টি চেক বই এবং জুয়া (ক্যাসিনো) খেলার ৪৫৬টি চিপস উদ্ধার করা হয়।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ