25 C
আবহাওয়া
৮:১৮ পূর্বাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

নোবিপ্রবিতে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন


বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের গুচ্ছভুক্ত স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

শনিবার (৩ জুন) নোবিপ্রবি কেন্দ্রে বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর ‘এ’ ইউনিটের ৪৩১৬ পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ৪০৩৯ জন শিক্ষার্থী, উপস্থিতির হার ৯৩.৫৮ শতাংশ।

পরীক্ষা শুরু হলে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বিভিন্ন হল ঘুরে দেখেন। এ সময় নোবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. বিপ্লব মল্লিক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও পরীক্ষা পরিচালনা ও আসন বিন্যাস উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমানসহ শিক্ষক সমিতির নেতা ও পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য, নোবিপ্রবি প্রক্টর ও বিভিন্ন অনুষদের ডিনরা উপস্থিত ছিলেন।

পরীক্ষার হল পরিদর্শন শেষে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘নোবিপ্রবিতে অত্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে স্নাতক শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষায় উপস্থিতির হার অনেক বেশি, যা অত্যন্ত আনন্দের। ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট নোবিপ্রবির সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি নোয়াখালী জেলা প্রশাসন, নোয়াখালী পৌরসভা, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য, স্থানীয় পুলিশ ও গোয়েন্দা সংস্থা, সাংবাদিকসহ যারা ভর্তি পরীক্ষায় সহায়তা করেছেন সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বিএনএ/ শাফি,ওজি

Loading


শিরোনাম বিএনএ