35 C
আবহাওয়া
৭:৪৮ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীতে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু


বিএনএ, ঢাকা : রাজধানীর বিমানবন্দরে কাওলা এলাকার একটি মাঠে বজ্রপাতে রাহাত আহমেদ বাঁধন (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (২ জুন) বিকাল সাড়ে ৫ টার দিকে বিমানবন্দর কাওলা সিভিল এভিয়েশন ট্রান্সমিটার মাঠে এ ঘটনাটি ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উত্তরার বাংলাদেশ মেডিকেলে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

বাঁধন কুমিল্লা জেলার লাঙ্গলকোর্ট উপ জেলার বামভুইয়া পাড়া গ্রামের নুরুন্নবীর ছেলে। সে কাওলা মধ্যপাপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতো।

মৃতের ভাই রাকিব হাসান জানান, বাঁধন উত্তরা কমার্স কলেজে একাদশ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বিকেলে বিমানবন্দর সিভিল এভিয়েশন মাঠে বন্ধুদের সঙ্গে সে ফুটবল খেলতে যায়। কিন্তু ফুটবল না খেলে একটি গাছে বসে খেলা দেখছিল। এ সময় হঠাৎ আকাশে বজ্রপাত হয়। তখন বন্ধুরা সব মাঠে শুয়ে পড়ে।রাকিব আরও জানায়, কিছুক্ষণ পর বাঁধনের বন্ধুরা গিয়ে দেখে সে অচেতন অবস্থায় পড়ে আছে। পরে তাকে উত্তরা বাংলাদেশ মেডিকেলে নিয়ে যায়। সেখান অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ