31 C
আবহাওয়া
১১:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আগামী নির্বাচন সুষ্ঠু হবে : জাপার নজরুল ইসলাম 

আগামী নির্বাচন সুষ্ঠু হবে : জাপার নজরুল ইসলাম 


বিএনএ, মিরসরাই : জাতীয় পার্টির চট্রগ্রাম উত্তর জেলা আহ্বায়ক ও সাবেক এমপি নজরুল ইসলাম বলেছেন, আগামী নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু হবে। বিএনপি যদি নির্বাচনে না আসে তারপরও নির্বাচন গ্রহণযোগ্য হবে।

সোমবার ( ২মে) সন্ধ্যায় মিরসরাইয়ে একটি রেস্টুরেন্টে মিরসরাই উপজেলা জাতীয় পার্টির আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি।

মিরসরাই উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক এরশাদ উল্লাহ এর সভাপতিত্বে ও সদস্য সচিব জসিম উদ্দিন মিয়ার সার্বিক তত্ত্বাবধানে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল আলম চৌধুরী।

শফিকুল আলম চৌধুরী বলেন, জাতীয় পার্টিকে স্বৈরাচারী সরকার বলা হয় কিন্তু বাস্তবে বিএনপি ও আওয়ামী লীগের স্বৈরাচারী সরকার পৃথিবীর বুকে তৃতীয়টি নেই। বর্তমান আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় আসার জন্য একটি গ্রহণযোগ্য পাতানো নির্বাচন করতে বিশ্বের মোড়লদের ধারে ধারে ঘুরছে। হয়তো নির্বাচন সুষ্ঠু হতে পারে তাই আমাদের কে আগামী নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি নিতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর জেলা জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক শায়েস্তা খান চৌধুরী, যুগ্ন আহ্বান মেজবাহ উদ্দিন আকবর। ঈদ পুনর্মিলনী সভায় জাতীয় পার্টির মিরসরাই উপজেলার প্রায় অর্ধশতাধিক প্রবীন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ