35 C
আবহাওয়া
১:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীতে জসিম উদ্দিন (৩৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ মে) সকালে হাটহাজারী উপজেলার মনিয়াপুকুর পাড় এলাকা থেকে গাছের সাথে ঝুলানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে হাটহাজারী থানা পুলিশ।

নিহত জসিম উদ্দিন ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের লম্বাবিল গ্রামের সিদ্দিক হাজীর বাড়ির সিদ্দিক আহমদের ২য় পুত্র। তিনি স্থানীয় বাংলাবাজারের একজন কাপড় ব্যবসায়ী ছিলেন।

স্থানীরা জানায়, সোমবার সকালে মনিয়াপুকুর পাড় রেল বিট এলাকায় গাছের সাথে ঝুলানো অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে হাটহাজারী থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের মামাতো ভাই জয়নাল আবেদীন জানান, জসিম গতকাল রোববার সকালে দোকানের মালামাল আনতে শহরে গিয়েছিল। সর্বশেষ রাত ৮ টায় দিকে তার ছোট ভাই নাসিরকে ফোন করে বলেছিল সে রিজার্ভ গাড়ি নিয়ে মালামালসহ বাড়ী ফিরছে। কিন্তু রাত ১০টা হয়ে গেলেও সে বাড়ী ফিরে আসেনি। অনেকবার ফোন করা হলেও মোবাইলটি বন্ধ পাওয়া যায়। রাতে সেহেরী খেয়ে তাকে খুঁজতে বের হয়ে প্রথমে ভূজপুর তারপর ফটিকছড়ি, হাটহাজারী থানায় মৌখিকভাবে জানিয়ে ফেরার পথে হাটহাজারীর মুনিয়া পুকুর পাড় এলাকায় এসে দেখি মানুষজন ছোটাছুটি করছে। রেল বিটের পাশে গিয়ে দেখি তার মরদেহ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পড়ে আছে।

এ বিষয়ে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল আলম বলেন, মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা, তা ময়নাতদন্তের প্রতিবেদন এলেই জানা যাবে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ