30 C
আবহাওয়া
৮:৪৮ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বুধবার খাগড়াছড়িতে আধবেলা সড়ক অবরোধের ডাক

বুধবার খাগড়াছড়িতে আধবেলা সড়ক অবরোধের ডাক


বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়িতে গণপিটুনিতে ইউপিডিএফ কর্মীকে হত্যার প্রতিবাদে আজ সোমবার দুপুরে বিক্ষোভ মিছিল ও গাড়ি ভাঙচুর করেছে সংগঠনের নেতা-কর্মীরা। এ সময় তাঁরা একটি অটোরিকশা ভাঙচুরসহ চালককে মারধর করেন। ।

সোমবার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার জামতল এলাকায় ইউপিডিএফ সর্মথিত পিসিপি, গণতান্ত্রিক যুব ফোরাম, হিল উইমেন্স ফেডারেশনেরনেতাকর্মী আচমকা বিক্ষোভ মিছিল বের করেন।  মিছিল শেষে আগামী বুধবার (৫ এপ্রিল ) আধাবেলা ৫ উপজেলা ও চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়ক অবরোধের ডাক দেন ইউপিডিএফের উপজেলা পোস্ট পরিচালক অংশি মারমা।

ইউপিডিএফের মানিকছড়ি উপজেলা পোস্ট পরিচালক অংশি মারমা বলেন, ‘আমাদের কর্মী হ্লাচিংমং মারমা ওরফে উষা গতকাল রোববার বিকেলে সাংগঠনিক কাজে কালাপানি স্কুলপাড়ায় যাওয়ার পর বাঙালিরা পরিকল্পিতভাবে তাঁকে পিটিয়ে হত্যা করেছে। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার ও জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে আগামী ৫ এপ্রিল জেলার পাঁচ উপজেলার অভ্যন্তরীণ সড়ক ও চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে আধাবেলা সড়ক অবরোধ পালিত হবে।’

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, উপজেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে পুলিশ ও সেনাবাহিনী সতর্ক রয়েছে।

বিএনএ/আনোয়ার, এমএফ

Loading


শিরোনাম বিএনএ