29 C
আবহাওয়া
৮:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ইবি ছাত্রকে হল থেকে বের করে দিলো ছাত্রলীগ, তদন্তে কমিটি

ইবি ছাত্রকে হল থেকে বের করে দিলো ছাত্রলীগ, তদন্তে কমিটি

স্থানীয়দের হামলা : ইবিতে বহিরাগত প্রবেশ নিষিদ্ধ

বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লালন শাহ আবাসিক হলের ছাত্র মাহাদী হাসানকে হল থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের লিখিত অভিযোগের প্রেক্ষিতে তিন সদস্যের একটি তদন্ত কমিটি করেছে সংশ্লিষ্ট হল কর্তৃপক্ষ।

রোববার (২ এপ্রিল) হল প্রভোস্ট অধ্যাপক ড. ওবায়দুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়। কমিটিতে হলের আবাসিক শিক্ষক অধ্যাপক ড. হেলাল উদ্দিনকে আহ্বায়ক ও আবাসিক শিক্ষক পার্থ সারথি লস্কর এবং সহকারী প্রক্টর মো. শরিফুল ইসলামকে সদস্য করা হয়েছে। কমিটিকে আগামী সাত কর্মদিবসের মধ্যে লিখিত প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

এর আগে গত ১ এপ্রিল ‘আবাসিক কক্ষ থেকে জোরপূর্বক বের করে দেয়ার’ অভিযোগে প্রভোস্ট বরাবর লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগী ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ছাত্র মাহাদী হাসান। এতে ক্যাম্পাসে তার নিরাপত্তা নিশ্চিত ও অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

ছাত্রলীগের নেতাকর্মীরা ধমক দিয়ে তার আবাসিক কক্ষ (৪২৮ নং) থেকে বাইরে ছুড়ে ফেলা জিনিসপত্র নিয়ে অন্যত্র চলে যাওয়ার আদেশ দেয় বলে অভিযোগ ভুক্তভোগীর। এ ঘটনায় অভিযুক্তরা সকলেই শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের অনুসারী বলে জানা গেছে।

বিএনএ/তারিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ