26 C
আবহাওয়া
৬:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ১৩, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাক-সিএনজি সংঘর্ষে রাঙামাটি কলেজ ছাত্রের মৃত্যু

ট্রাক-সিএনজি সংঘর্ষে রাঙামাটি কলেজ ছাত্রের মৃত্যু


বিএনএ, রাঙামাটি: পার্বত্য চট্টগ্রামের রাঙামাটির কাপ্তাইয়ে বেপরোয়া গতির ট্রাক ও সিএনজি’র সংঘর্ষে রাঙামাটি সরকারি কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এসময় আরও দু’জন আহত হন।রোববার ( ৩ মার্চ) কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়নের সাপছড়ি এলাকায় এ দূুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, রাঙামাটির ঘাগড়া থেকে সিএনজিটি কাপ্তাইয়ের উদ্দেশ্যে রওনা দেন। অটোরিকশাটি সাপছড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির এক ট্রাক সিএনজিকে ধাক্কা দেন। এতে ঘটনাস্থলে এক জনের মৃত্যু হয়। আরও দু’জন আহত হন।

নিহত শিক্ষার্থীর নাম- ওমর সালেহীন (২৫)। সে রাঙামাটি সরকারি কলেজের গণিত বিভাগের (২০১৮-১৯) শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং কাপ্তাই উপজেলা ইউএনও অফিসের অবসরপ্রাপ্ত কর্মচারী মো. আবু তাহেরের একমাত্র সন্তান।
আহতরা হলেন- মুকুল তঙ্গঙ্গ্যা ও মোহাম্মদ শামীম।

নিহতের বন্ধু আকরামুল হাসনাত বলেন, সালেহীন নম্র, ভদ্র ও মেধাবী ছাত্র ছিল। গতকালও ঢাকায় ক্রিয়েটিভ সায়েন্স সোসাইটির অন্যান্য সদস্যদের সাথে গণিত ক্লাবের পুরস্কার গ্রহণ করেছিল। তার এমন মৃত্যু মেনে নিতে পারছি না। আমরা গণিত বিভাগের শিক্ষার্থীরা গভীরভাবে শোকাহত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশের একটি টিম গিয়েছে এবং জড়িত ট্রাক চালকসহ গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ