35 C
আবহাওয়া
২:২৫ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ৩০০ আসনে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি

৩০০ আসনে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি

৩০০ আসনে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি

বিএনএ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে একক প্রার্থী দেয়ার প্রস্তুতি নিচ্ছে। এ কথা জানিয়েছেন দলটির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।

শুক্রবার (৩ মার্চ) দুপুরে লালমনিরহাট ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল পরিদর্শন উপলক্ষ্যে ব্যবস্থাপনা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে একক নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। এটি জাতীয় পর্যায়ে রাজনৈতিক দল, সব জায়গায় আমাদের লোক আছে এবং আমরা সব আসনে প্রার্থী দেয়ার চেষ্টা করছি। আমাদের রাজনীতি এবং সংগঠন এই দুটিকে আমরা গড়ে তোলার চেষ্টা করছি একক নির্বাচন করার জন্য।’

এর আগে সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, ‘আমাদের দেশের মানুষের জন্য চিকিৎসক নেই। সাধারণ মানুষের বাঁচার যে একটা অধিকার সেটিও তারা হারিয়ে ফেলেছেন। চিকিৎসা সুবিধার উন্নতি করেছে বাংলাদেশ। কিন্তু সেটি উচ্চ শ্রেণির জন্য। সাধারণ মানুষের জন্য চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল।’

এ সময় হাসপাতালের তত্ত্বাবধায়ক রমজান আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিভিল সার্জন নির্মলেন্দু রায়, চিকিৎসক জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হক, সমাজসেবা কর্মকর্তা এরশাদ আলী, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন, সদর উপজেলা সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহাতাব আলী, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক আলমগীর চৌধুরী প্রমুখ।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ