34 C
আবহাওয়া
১০:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » শহীদ চান্দু স্টেডিয়াম থেকে সরে এলো বিসিবি

শহীদ চান্দু স্টেডিয়াম থেকে সরে এলো বিসিবি

বগুড়া

বিএনএ ডেস্ক: বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একই সঙ্গে প্রত্যাহার করা হচ্ছে বিসিবির নিযুক্ত বগুড়ার সকল কর্মকর্তা-কর্মচারি।

এর আগে গত বুধবারই স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ার বার্তা দেয়া হয় বিসিবি থেকে।বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধ্যায় শহীদ চান্দু স্টেডিয়ামের বিসিবির ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল বিষয়টি নিশ্চিত করেছেন।

জামিলুর রহমান জামিল বলেন, ঢাকা থেকে মোবাইল ফোনে নির্দেশ দেওয়া হয় শহীদ চান্দু স্টেডিয়ামে থাকা বিসিবির সকল মালামাল ঢাকায় মিরপুর স্টেডিয়ামে পাঠিয়ে দিতে। একই সাথে বগুড়ায় কর্মরত বিসিবির ১৭ জনকে বৃহস্পতিবারের মধ্যে ঢাকায় রিপোর্ট করতে বলা হয়েছে।

জামিলুর রহমান আরো বলেন, আজকে (বৃহস্পতিবার) আমরা রিপোর্ট করতে চেয়েছিলাম। কিন্তু এখনও আমাদের মালামাল গাড়িতে ওঠানো শেষ হয়নি। যে কারণে আমরা আগামীকাল (শুক্রবার) রওনা দেবো। শনিবার রিপোর্ট করবো মিরপুর স্টেডিয়ামে।

তিনি বলেন, বিসিবি থেকে আমাদের বিস্তারিত সেভাবে বলা হয়নি, তবে জাতীয় ক্রীড়া পরিষদে বিসিবি চিঠি দিয়েছে আমরা এই ভেন্যু আর রাখবো না আপনারা নিয়ে নেন। এর ফলে স্টেডিয়ামটি জেলা ক্রীড়া সংস্থার আন্ডারে আসবে। ক্রিকেট বোর্ডের কোনো খেলা হবে না এখানে।

কি কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হলো জানতে চাইলে তিনি বলেন- চিঠির ভাষ্য অনুযায়ী, জেলা ক্রীড়া সংস্থার খেলাধুলার ক্ষেত্রে অসহযোগিতার কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ