35 C
আবহাওয়া
১:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ব্যাট করছে বাংলাদেশ

ব্যাট করছে বাংলাদেশ

ব্যাট করছে বাংলাদেশ

বিএনএ,ঢাকা : সফরকারী আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাটিং শুরু করেছে স্বাগতিক বাংলাদেশ। বৃহস্পতিবার ( ৩ মার্চ) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেলা ৩টায় মুখোমুখি হয় দুই দল।

উইকেটরক্ষক-ব্যাটার মুশফিকুর রহিম আঙুলের ইনজুরির কারণে সিরিজের প্রথম ম্যাচ থেকে ছিটকে গেছেন। ফলে আজই শততম টি-টোয়েন্টি ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করতে পারলেন না মুশফিক।

এই ম্যাচে বাংলাদেশের হয়ে টি-টোয়েন্টি অভিষেক হলো মুনিম শাহরিয়ার ও ইয়াসির আলির। দেশের হয়ে ৩টি করে টেস্ট ও ওয়ানডে খেলার অভিজ্ঞতা আছে ইয়াসিরের। তবে মুনিমের জন্য আজ প্রথম আন্তর্জাতিক ম্যাচ। আফগানিস্তানের হয়েও দু’জনের টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে। তারা হলেন- দারউইশ রাসুলি ও আজমতুল্লাহ ওমারজাই।

বাংলাদেশ : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ নাইম, সাকিব আল হাসান, ইয়াসির আলি, আফিফ হোসেন, মুনিম শাহরিয়ার, মাহেদি হাসান, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান : মোহাম্মদ নবি (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ, হজরতুল্লাহ জাজাই, নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, আজমতুল্লাহ ওমারজাই, মুজিব উর রহমান, করিম জানাত, ফজলহক ফারুকি, কাইস আহমেদ ও দারউইশ রাসুলি।

উল্লেখ্য, টি-টোয়েন্টির আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে আফগানিস্তানকে ২-১ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ