30 C
আবহাওয়া
৫:১০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » এনআইডি প্রতারণা: সাবরিনার প্রতিবেদন ৫ এপ্রিল

এনআইডি প্রতারণা: সাবরিনার প্রতিবেদন ৫ এপ্রিল

এনআইডি কার্ড প্রতারণা:সাবরিনার প্রতিবেদন ১ ফেব্রুয়ারি

আদালত প্রতিবেদক: প্রতারণা করে দুটি জাতীয় পরিচয়পত্র(এনআইডি) নেওয়ার অপরাধে নির্বাচন কমিশনের (ইসি) দায়ের করা মামলায় ডা. সাবরিনা চৌধুরীর বিরুদ্ধে প্রতিবেদন দাখিলের তারিখ ৫ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত। বুধবার (৩ মার্চ) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার এসআই মইনুল ইসলাম প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ প্রতিবেদন দাখিলের এ তারিখ ধার্য করেন।

উল্লেখ্য, ২০২০ সালের ৩০ আগস্ট মামলাটি দায়ের করেন গুলশান থানা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া। মামলায় শুধু ডা. সাবরিনাকেই আসামি করা হয়েছে। মামলায় অভিযোগ করা হয়, বর্তমান সাবরিনার দুটি এনআইডি কার্ড সক্রিয়। দুর্নীতি দমন কমিশন (দুদক) বিষয়টি টের পাওয়ার পর বিস্তারিত জানতে ইসির কাছে তথ্য চেয়েছে।

সাবরিনা ২০১৬ সালের ভোটার তালিকা হালনাগাদের সময় দ্বিতীয়বার ভোটার হন। তিনি প্রথমে ভোটার হন সাবরীনা শারমিন হোসেন নামে। একটিতে জন্ম তারিখ দেওয়া ১৯৭৮ সালের ২ ডিসেম্বর। অন্যটিতে ১৯৮৩ সালের ২ ডিসেম্বর। প্রথমটিতে স্বামীর নাম হিসেবে ব্যবহার করেছেন আর এইচ হক। আর দ্বিতীয়টিতে স্বামীর নাম লেখা হয়েছে আরিফুল চৌধুরী।সাবরিনা বর্তমানে কারাগারে রয়েছেন।

বিএনএ নিউজ/এসবি

Loading


শিরোনাম বিএনএ