34 C
আবহাওয়া
১:০৬ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশের যুবারা

পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশের যুবারা

U19 World Cup 2024,ICC-Under-19-Cricket-World-

স্পোর্টস ডেস্ক: অনূর্ধ্ব-১৯ ওয়ানডে বিশ্বকাপের (ICC Men’s U-19 Cricket World Cup 2024 ) আজ শনিবার(৩ ফেব্রুয়ারি) সুপার সিক্সে গ্রুপ-১ এ নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা। বেলা ২টায় দক্ষিণ আফ্রিকার বেনুনির Willowmoore Park এ ম্যাচ অনুষ্ঠিত হবে।

সেমিফাইনালে খেলা নিশ্চিত করতে গ্রুপ-১-এর পয়েন্ট টেবিলের বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচটি কোয়ার্টার ফাইনালে রুপ নিয়েছে। এই গ্রুপ থেকে একমাত্র দল হিসেবে ইতোমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে বর্তমান চ্যাম্পিয়ন ভারত।

সেমিফাইনালে খেলতে হলে পাকিস্তানকে বড় ব্যবধানে হারাতে হবে বাংলাদেশের। জয়ের পাশাপাশি পাকিস্তানের চেয়ে রান রেটে এগিয়ে থাকতে হবে বাংলাদেশের যুবাদের। ২০২০ সালে প্রথমবারের মত যুব বিশ্বকাপ জয় করে বাংলাদেশ।

এবার গ্রুপ পর্ব ও সুপার সিক্সের জয়ে রান রেটে এগিয়ে রয়েছে পাকিস্তান। আগের ম্যাচে নেপালের বিপক্ষে ১৬৯ রানের টার্গেট ২৫ দশমিক ২ ওভারে স্পর্শ করে রান রেট বাড়ালেও পাকিস্তানকে টপকে যেতে পারেনি বাংলাদেশ।

ভারতের কাছে ৮৪ রানে হেরে এবারের আসর শুরু করেছিল বাংলাদেশ। এরপর গ্রুপ পর্বে আয়ারল্যান্ডকে ৬ উইকেটে এবং যুক্তরাষ্ট্রকে ১২১ রানের বড় ব্যবধানে হারায় তারা। সুপার সিক্সে নেপালকে ৫ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।

বিএনএ,এসজিএন/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ