24 C
আবহাওয়া
১:৪৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে দুই শিক্ষা প্রতিষ্ঠানে চুরি

মিরসরাইয়ে দুই শিক্ষা প্রতিষ্ঠানে চুরি

মিরসরাইয়ে দুই শিক্ষা প্রতিষ্ঠানে চুরি

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): মিরসরাইয়ে এক রাতে দুই শিক্ষা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে।  বৃস্পতিবার (২ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার মিঠানালা ইউনিয়নের মলিয়াইশ উচ্চ বিদ্যালয় ও সুফিয়া মাধ্যমিক বিদ্যালয়ে এই চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

মলিয়াইশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত ২ টা থেকে সাড়ে ৩ টার মধ্যে মুখোশ পরিহিত চোরের দল স্কুলের পশ্চিম পাশ দিয়ে ভিতরে প্রবেশ করে। স্কুলের অফিস কক্ষের তালা ভেঙ্গে ৪ থেকে ৫ টি আলমিরার তালা ভেঙ্গে নগদ ৬০ হাজার টাকা, একটি ল্যাপটপ, একটি হ্যান্ডসেট মোবাইলসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যায়।
এছাড়া গত এক সপ্তাহে মিরসরাইয়ের ডাকবাংলো ও মিরসরাই বালিকা বিদ্যালয় সংলগ্ন একটি রিক্সার গ্যারেজেসহ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে‌। গত কয়েক মাসে অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটলেও কোন ঘটনার ক্লু পাওয়া যায়নি। এতে দিন দিন বৃদ্ধি চুরির ঘটনা। জনমনে দেখা দিয়েছে নানা শঙ্কা ‌ও নিরাপত্তাহীনতা।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, দুটি স্কুলে চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আলামত পরীক্ষা করে তদন্ত কার্যক্রম শুরু করেছি। ডাকবাংলো এলাকায় যে চুরি হয়েছে সেটি পূর্বশত্রুতার কারণে হতে পারে। এছাড়া বালিকা বিদ্যালয় এলাকায় চুরির বিষয়টি আমার জানা নেই।

বিএনএ/ আশরাফ উদ্দিন

Loading


শিরোনাম বিএনএ