23 C
আবহাওয়া
১০:৩৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » শ্বশুরের আত্মহত্যার ঘটনায় জামাতা রিয়াজের মামলা

শ্বশুরের আত্মহত্যার ঘটনায় জামাতা রিয়াজের মামলা


বিএনএ, ঢাকা: ফেসবুক লাইভে এসে নিজ মাথায় গুলি চালিয়ে আবু মহসিন খানের ‘আত্মহত্যা’র ঘটনায় জামাতা চিত্রনায়ক রিয়াজ ধানমন্ডি থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার ( ৩ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া।

তিনি বলেন, আবু মহসিন খানের মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তার মেয়ের জামাই চিত্রনায়ক রিয়াজ মামলাটি দায়ের করেছেন।  আমরা সব বিষয়ে তদন্ত করে দেখছি। তার মৃত্যুর জন্য কেউ দায়ী কিনা সব বিষয়েই ক্ষতিয়ে দেখা হবে।

তিনি আরও বলেন, ময়নাতদন্ত শেষে আবু মহসিন খানের মরদেহ আজ দুপুরের দিকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি যে ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র ব্যাবহার করে আত্মহনন করেছেন, মাত্র দুদিন আগেই তিনি সেটির লাইসেন্স নবায়ন করেছেন।

এর আগে গতকাল বুধবার (২ ফ্রেরুয়ারি) রাত পৌনে ৯টার দিকে রাজধানীর ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে আবু মহসিন খান আত্মহত্যা করেন। তার পাশেই কম্পিউটারে টাইপ করা একটি নোট পেয়েছে পুলিশ। এছাড়া দরজার সামনে লাগানো ছিল আরেকটি নোট। সেগুলো আলামত হিসেবে সংগ্রহ করেছে পুলিশ। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। তিনি মডেল মুশফিকা তিনার বাবা ও চিত্রনায়ক রিয়াজের শ্বশুর।

ফেসবুকে লাইভে এসে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করার আগে বেশ কিছুক্ষণ কথা বলেন আবু মহসিন খান। এসময় তিনি জীবনের নানা হতাশা ও দুঃখের কথা তুলে ধরেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ