29 C
আবহাওয়া
৫:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » এশিয়ান কাপ বাছাই পর্বে সৌদির কাছে হেরেছে বাংলাদেশ

এশিয়ান কাপ বাছাই পর্বে সৌদির কাছে হেরেছে বাংলাদেশ

এশিয়ান কাপ বাছাই পর্বে সৌদির কাছে হেরেছে বাংলাদেশ

বিএনএ,স্পোর্টসডেস্ক : এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপ বাছাই পর্বের ”ডি”গ্রুপের ম্যাচে সৌদি আরবের কাছে ৩-০ গোলে হারল বাংলাদেশ অলিম্পিক দল।ফলে যুব এশিয়াকাপের বাছাই পর্ব থেকে ছিটকে গেল  বাংলাদেশ। মঙ্গলবার ( ২ নভেম্বর) উজবেকিস্তানের তাসখন্দের জার স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার কাছে ৬ উইকেটে বাংলাদেশের হারার দিনে ফুটবলেও সৌদি কাছে হারল বাংলাদেশ অলিম্পিক দল।

ম্যাচের ১৬ তম মিনিটে সউদ আব্দুল্লাহ গোল করে এগিয়ে নেয় সৌদি আরবকে। তার পরের মিনিটে আবারও গোল হজম করে বাংলাদেশ।এবার গোলটি করেন জিয়াদ মোবারক। ২-০গোলের ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যায় লাল-সবুজরা।

বিরতি থেকে ফিরে গোলের দেখা পাচ্ছিল না তারা। উল্টো ৭০ তম মিনিটে আবারও গোল হজম করে তারা। আইমান ইয়াহিয়া গোলটি করলে বাংলাদেশের পরাজয়টা সময়ের ব্যাপার হয়ে যায় । ফলে শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানে হারের গ্লানি নিয়েই মাঠ ছাড়ে তারা।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে কুয়েতের কাছে ১-০ গোলে হেরেছিল মারুফুল হকের শিষ্যরা । পরে প্রীতি ম্যাচে বাংলাদেশের জালে গোল বন্যায় ভাসিয়ে ৬-০ তে জিতেছিল স্বাগতিক উজবেকিস্তান।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ