29 C
আবহাওয়া
১০:৩৬ পূর্বাহ্ণ - জুলাই ২০, ২০২৪
Bnanews24.com
Home » ইভ্যালির সংবাদ সম্মেলন বৃহস্পতিবার

ইভ্যালির সংবাদ সম্মেলন বৃহস্পতিবার

ইভ্যালিসহ ১০ ই-কমার্স কোম্পানির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ

বিএনএ, ঢাকা :  বন্ধের পর আগামী ৬ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেল ৫টায় অনলাইনে সংবাদ সম্মেলন করবে বহুল আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। প্রতিষ্ঠানটির নতুন পরিচালনা পর্ষদ দায়িত্ব নেওয়ার পর এটিই তাদের প্রথম সংবাদ সম্মেলন।

শনিবার রাতে ইভ্যালির ভেরিফাইড ফেসবুক পেজে সংবাদ সম্মেলনের ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনটি কাভার করতে আগ্রহী সাংবাদিকদের ইভ্যালির ইমেইল অ্যাড্রেসে মেইল করার অনুরোধ করা হয়েছে।

ফেসবুক পোস্টে বলা হয়েছে, আগামী বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল ৫টায় ইভ্যালি সংক্রান্ত সব ইস্যু নিয়ে অনলাইনে সংবাদ সম্মেলন করা হবে। যে সব সাংবাদিক উপস্থিত থাকতে চান, দয়া করে আপনার বিস্তারিত তথ্য দিয়ে আমাদের [email protected] ঠিকানায় ই-মেইল করুন। সংবাদ সম্মেলনটি আমাদের পেজ থেকে সরাসরি প্রচার করা হবে।

ইভ্যালির বর্তমান পর্ষদ সূত্রে জানা গেছে, আগামী ১৫ অক্টোবরের মধ্যে ইভ্যালির সার্ভার চালু করা হবে। আগামী ১ নভেম্বরের মধ্যে জুন ২০২১ থেকে গ্রাহকের যে টাকা এসক্রোতে আছে সেগুলো রিফান্ড করা শুরু হবে। এর মধ্যে এসএসএল কমার্স ব্যাংক ডিপোজিট টাকাগুলো ১-৩০ নভেম্বরের মধ্যে রিফান্ড করা হবে।

এর আগে, গত ২১ সেপ্টেম্বর ইভ্যালির দায়িত্ব ছেড়ে দেন আদালতের নির্দেশে গঠন করা সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড। এরপর প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন ইভ্যালি দায়িত্ব নেন। তার নেতৃত্বেই নতুন পরিচালনা পর্ষদ গঠন হচ্ছে এবং ইভ্যালি পুনর্গঠনে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হচ্ছে।

তারও আগে গত ১০ আগস্ট ইভ্যালি পুনরায় চালু করতে আদালতের মাধ্যমে গঠিত বোর্ডের কাছে আবেদন করেন প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন। আবেদনে তিনি নিজেকে এবং তার মা ও বোনের স্বামীকে পরিচালনা বোর্ডে অন্তর্ভুক্ত করতে বলেছেন। শামীমা নাসরিনের পক্ষে অ্যাডভোকেট আহসানুল করিম এ আবেদন করেন।এর আগে, গত ২১ সেপ্টেম্বর ইভ্যালির দায়িত্ব ছেড়ে দেন আদালতের নির্দেশে গঠন করা সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড। এরপর প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন ইভ্যালি দায়িত্ব নেন। তার নেতৃত্বেই নতুন পরিচালনা পর্ষদ গঠন হচ্ছে এবং ইভ্যালি পুনর্গঠনে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হচ্ছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ