29 C
আবহাওয়া
১২:১৫ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » অজ্ঞানপার্টির খপ্পরে বিদেশ ফেরত যাত্রী

অজ্ঞানপার্টির খপ্পরে বিদেশ ফেরত যাত্রী

অজ্ঞানপার্টি

বিএনএ, ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন তসলিম উদ্দিন (৫০) নামে এক দুবাই প্রবাসী।

শনিবার(২ অক্টোবর) দুপুর দেড়টার দিকে যাত্রাবাড়ী থানা পুলিশ তাকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে  আসা হয়।

যাত্রাবাড়ী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. এরশাদ আলী জানান, খবর পেয়ে যাত্রাবাড়ী চৌরাস্তায় ট্রাফিক পুলিশ বক্সের পাশ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তার সঙ্গে থাকা পাসপোর্ট দেখে তার নাম পরিচয় জানা যায়। পরে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়।

তারা জানান, তসলিম দুবাই প্রবাসী। সেখান থেকে জেল ফেরত হিসেবে শনিবার সকালেই তিনি ঢাকায় বিমানবন্দরে আসেন।বাড়িতে যাওয়ার পথে তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। তিনি জেল ফেরত হওয়ায় তার সঙ্গে কোনো মালামাল বা ব্যাগ ছিল না।

তসলিমের ভাগিনা মো. রুবেল জানান, তার বাড়ি চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামে। এক ছেলে ও দুই মেয়ের জনক তিনি। প্রায় তিন বছর দুবাই ছিলেন। সকালে গ্রামের বাড়ি থেকে তিনি খবর পান মামা তসলিম অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে যাত্রাবাড়ী থানা পুলিশ হেফাজতে আছেন। তখন তিনি যাত্রাবাড়ী চৌরাস্তা ট্রাফিক পুলিশ বক্সে গিয়ে তার মামাকে দেখতে পান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে তাকে স্টোমাক ওয়াশ করানোর পর মিটফোর্ড হাসপাতালে  ভর্তি করা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ