35 C
আবহাওয়া
১:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চাকরি দেওয়ার নামে ৩৫ লাখ টাকা আত্মসাৎ : বন্দরের ভুয়া সচিব গ্রেপ্তার

চাকরি দেওয়ার নামে ৩৫ লাখ টাকা আত্মসাৎ : বন্দরের ভুয়া সচিব গ্রেপ্তার

চাকরি দেওয়ার নামে ৩৫ লাখ টাকা অত্মসাৎ : বন্দরের ভুয়া সচিব গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম বন্দরের সচিব পরিচয় দিয়ে চাকরি দেওয়ার নামে টাকা আত্মসাতের দায়ে সেকান্দর আলী (৫৫) নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ( ১ সেপ্টেম্বর) রাতে নগরীর চাঁন্দগাও আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সেকান্দর চাঁন্দগাও থানাধীন সাং-মধ্যম মোহরা, মৌলভীবাজার, সদর আলী মুন্সির বাড়ির মৃত জাফর আহম্মদের ছেলে। তিনি থাকেন চাঁন্দগাও আবাসিক এলাকার ব্লক-বি ৪ নং রোডের আয়েশা মঞ্জিলের ৬ষ্ঠ তলায়।

নগরীর কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, চট্টগ্রাম বন্দরের সচিব পরিচয় দিয়ে ২০১৮ সালে রিয়াজউদ্দিন বাজারের ব্যবসায়ী মো. আবুল কাশেমের কাছ থেকে ছেলেকে চাকরি দেওয়ার কথা বলে দুই দফায় ১৫ লাখ টাকা নেয় প্রতারক সেকান্দর। পরে তার সাথে যোগাযোগ বন্ধ করে দেওয়া হয়। এতে সন্দেহ হলে চট্টগ্রাম বন্দরের সঙ্গে যোগাযোগ করেন আবুল কাশেম।

তিনি বলেন, সেখানে তিনি জানতে পারেন একই কায়দায় শুভ্র প্রকাশ সাহা ও সুমা রানী বনিকের কাছ থেকে সাড়ে ৬ লাখ টাকা করে ১৩ লাখ টাকা এবং গৌরব চন্দ্র সূত্রধরের কাছ থেকে ৭ লাখ টাকা নিয়েছে প্রতারক সেকান্দর। চাকরি দেওয়ার নামে এভাবে ৩৫ লাখ টাকা আত্মসাৎ করেন তিনি।

এ ঘটনায় কোতোয়ালী থানায় পেনাল কোড-১৮৬০ এর ৪১৯/৪০৬/৪২০/৩৪ ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করেন আবুল কাশেম। বুধবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারক সেকান্দরকে গ্রেপ্তার করা হয়। আজ তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ