25 C
আবহাওয়া
৬:৪০ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে স্ত্রীর অপমানে স্বামীর আত্মহত্যা

ধামরাইয়ে স্ত্রীর অপমানে স্বামীর আত্মহত্যা


বিএনএ, সাভার:ঢাকার ধামরাইয়ে নাজিমুদ্দিন নামের এক ব্যক্তির হাতে মা ও স্ত্রীকে অপমান হতে দেখে শ্রীদাম মনি দাস (৪০) নামে এক ব্যক্তি নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিণ পাড়া গ্রামের ঋষিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শ্রীদাম মনি দাস ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিণ পাড়া গ্রামের ঋষিপাড়া এলাকার ক্ষেত্র মোহনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, স্থানীয় শ্রীদামের কাছে ৪৫ হাজার টাকা পায় নাজিমুদ্দিন নামে স্থানীয় এক ব্যক্তি। সেই টাকা পরিশোধে শ্রীদামকে চাপ দেয়। কিন্তু কিসের টাকা পাবে তা বলে না। একপর্যায়ে আজ সকালে তার স্ত্রী ও মা’কে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে অপমানের কথা শুনে নিজের বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। কিছুক্ষণ পর তার স্ত্রী-মা বাড়িতে ফিরে দরজা ধাক্কাধাক্কি করে খুলে দেখে শ্রীদাম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয় অরুন নামে ব্যাক্তি বলেন, শ্রীদামের সাথে কারও ঝগড়া নেই। ও খুব ভালো ছেলে ছিল। এই বাজারেই (চৌহাট বাজার) চুল কাটার কাজ করত। যেদিন থেকে নাজিমুদ্দিনের সাথে মিশছে সেদিন থাইকা নেশায় জড়িয়ে পড়ছে। ওরে দিয়ে (শ্রীদাম) মাল টাল, গাঞ্জা গুঞ্জা এগুন্যা সব বাকি বেছসে (মাদক বিক্রি)। টাকা উঠাইতে পারে নাই তাইলগ্যা ওর বউরে যাতা বকাবকি করছে। টাকার চাপ দিছে বউরে বকাবকি করছে ফাঁস দিয়া মইরা গেছে গা।

এব্যাপারে নাজিমুদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁকে ও তাঁর পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি।

এ বিষয়ে কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রর পুলিশ পরিদর্শক (তদন্ত) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালেে পাঠানো হয়েছে।পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
বিএনএ/ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ