33 C
আবহাওয়া
১২:১১ অপরাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৩

রাজধানীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৩


বিএনএ, ঢাকা : রাজধানীর হাতিরঝিলের মহানগর প্রজেষ্ট এলাকায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে তিন বন্ধু দগ্ধ হয়েছেন। ।বুধবার(১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ বিস্ফোরণ ঘটে।
আহতেরা হলেন- আল কবির (২১), ফরহাদ আকাশ মইন (২১) ও সিয়াম (১৮) । তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন। তিনি জানান, হাতিরঝিল থেকে দগ্ধ অবস্থায় তিনজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসা চলছে। সিয়ামের ১৫ শতাংশ, ফরহাদ আকাশ মইনের ২৪ শতাংশ ও আল কবির ৪ শতাংশ দগ্ধ হয়েছেন।দগ্ধ তিনজনের বন্ধু মাহি নাজমুস সাকিব জানান, আমাদের সবার বাড়ী ঝিনাইদহ। আমার বন্ধু আল কবিরের বারডেম হাসপাতালে ভাইভা ছিল। ভাইভা শেষে আমরা চার বন্ধু হাতিরঝিলে ঘুরতে যাই। ওরা তিনজন হাতিরঝিলের একটি ট্যাংকের ওপর বসে ছিল। আমি একটু নিচে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ বিস্ফোরণ ঘটার সঙ্গে সঙ্গে আগুনের কুণ্ডলী বের হয়। সঙ্গে সঙ্গে তারা পানিতে নেমে যায়। পরে সেখান থেকে বার্ন ইউনিটে নিয়ে এসেছি।

তিনি আরও জানান, আমার বাসা মিরপুরে। আল কবির আমার বাসায় ভাইভার জন্য এসেছে। মইন এসেছে নবীনগর থেকে। আর সিয়াম এসেছে মগবাজার থেকে। আমরা সবাই একত্রিত হয়েছিলাম হাতিরঝিলে। হঠাৎ বিস্ফোরণে সব এলোমেলো হয়ে গেল
বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ