38 C
আবহাওয়া
৬:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে কাউন্সিলরের পুত্রবধূর রহস্যজনক মৃত্যু

চট্টগ্রামে কাউন্সিলরের পুত্রবধূর রহস্যজনক মৃত্যু

চট্টগ্রামে কাউন্সিলরের পুত্রবধূর রহস্যজনক মৃত্যু

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে রেহনুমা ফেরদৌস (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২ জুলাই) সকাল ১০টায় নগরীর পাহাড়তলী থানার ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডের কাউন্সিলরের বাসা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১২নং সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিনের ছেলে নওশাদুল আমিনের স্ত্রী।

রেহনুমার ২ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তবে মেয়ের পরিবারের দাবি এটি একটি হত্যাকাণ্ড। তিনি চসিকের আরেক প্রয়াত কাউন্সিলর ও নগর আওয়ামী লীগের সাবেক নেতা তারেক সোলায়মান সেলিমের ভাই তারেক ইমতিয়াজের মেয়ে।

রেহনুমার বাবা তারেক ইমতিয়াজ বলেন, আমরা গিয়ে আমার মেয়ের মরদেহ বিছানায় পেয়েছি। আমার মেয়েকে তারা নির্যাতন করতো। গলায় দাগ ছিল। এটি একটি হত্যাকাণ্ড। আমরা মামলা করবো।

নগরীর পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, গৃহবধূ রেহনুমা ফেরদৌস ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন বলে থানায় খবর দিয়েছে তার শ্বশুর পক্ষ। আমরা গিয়ে তার মরদেহ উদ্ধার করেছি।

‘আমারা যাওয়ার আগেই তার মরদেহ ফ্লোরে শোয়ানো ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর বিস্তারিত বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা।’- বলেন ওসি।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ