29 C
আবহাওয়া
৭:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » অতিরিক্ত আইজিপির বাসা থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

অতিরিক্ত আইজিপির বাসা থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর রমনার অফিসার্স কোয়ার্টারে অতিরিক্ত আইজিপি আবু হাসান মুহম্মদ তারিকের বাসা থেকে মৌসুমী (১৪) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

মৌসুমীর বাড়ি টাঙ্গাইলে। সে গৃহকর্মী হিসেবে রমনা অফিসার্স কোয়ার্টারে অতিরিক্ত আইজি আবু হাসান মো. তারিকের বাসায় কাজ করত। তিনি বর্তমানে বাংলাদেশ পুলিশ একাডেমির প্রিন্সিপাল হিসেবে কর্মরত আছেন।

বৃহস্পতিবার (২ জুন) রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ আলী এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।  এর আগে সিআইডির ফরেনসিক বিভাগ এসে আলামত সংগ্রহ করে।

তিনি আরও বলেন,  পুলিশের এক কনস্টেবল বাসায় গিয়ে অনেকক্ষণ ডাকাডাকি করলেও দরজা না খোলায় রমনা থানা পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে বারান্দা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। বুধবার বিকেলে খবর পেয়ে অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করি। তার দেহ বাসার বেলকুনিতে লোহার অ্যাঙ্গেলের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যু সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।

বিএনএ/আজিজুল, মনির

Loading


শিরোনাম বিএনএ