30 C
আবহাওয়া
২:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ৪

আশুলিয়ায় গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ৪

লিকেজ

বিএনএ সাভার: সাভারের আশুলিয়ায় গ্যাসের লিকেজ থেকে একটি টিনশেড বাড়িতে বিস্ফোরণের ঘটনায় ৪ জন দগ্ধ হয়েছে।

বুধবার (২ জুন) ভোর ৫টার দিকে আশুলিয়ার ডেন্ডাবর কবরস্থান রোডের পূর্বপাশে অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার হুমায়ুন কবির (ইঞ্জিনিয়ার রেকর্ড) এর বাসায় এ বিস্ফোরণ ঘটে।

এ ঘটনায় দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তবে বিস্ফোরণের কোনো সুনির্দিষ্ট কারণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

দগ্ধরা হলেন- ওই বাড়ির ভাড়াটিয়া মো. আউয়াল (৩৫), তার ১০ বছরের মেয়ে আফিয়া, স্ত্রী রেনু বেগম (২৫) এবং আরেক ভাড়াটিয়া আফরোজা বেগম (২৬)। এ ছাড়া আগুন নেভাতে গিয়ে হাকিম মিয়া (৪০) ও আদুরি বেগম (২৭) আহত হয়েছেন। এদের মধ্যে পাঁচজন পোশাক শ্রমিক এবং আফরোজা নতুন ভাড়াটিয়া। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস জানায়, ভোর ৫টার দিকে ওই এলাকার হুমায়ুনের এক তলা বাড়িতে রান্নার সময় হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে স্থানীয় সমাজভিত্তিক মেডিকেল কলেজ গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের চারজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, আমরা ভোর ৫টায় খবর পেয়ে ঘটনাস্থলে যাই। কিন্তু সেখানে গিয়ে আমরা আগুন ও রোগী কাউকেই পাইনি। তারা একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলে আমরা তাদের ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেই। প্রাথমিকভাবে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ